শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ভিডিও ইস্যুতে সাধনাকে জিজ্ঞাসাবাদ

জামালপুরের ডিসির সঙ্গে ভাইরাল হওয়া ইস্যুতে জেলা প্রশাসকের সভাকক্ষে ঘটনার সঙ্গে জড়িত সাধনাকে প্রায় ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে শুরু হলো অফিস কর্মীর আপত্তিকর ভিডিও ভাইরালের ঘটনার তদন্ত। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব ড. মুশফিকুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যের তদন্ত দল জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে পৌঁছে তদন্ত কার্যক্রম শুরু করে।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজীব কুমার সরকার।

জানা গেছে, তদন্তের শুরুতেই কমিটির সদস্যরা জেলা প্রশাসকের অফিস সংলগ্ন বিশ্রামকক্ষ পরির্দশন করেন। এরপর তদন্ত কমিটি জেলা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীর সঙ্গেও কথা বলে। পরে তদন্ত কমিটির সদস্যরা বেলা সাড়ে ৩টায় জেলা প্রশাসকের কার্যালয় ত্যাগ করে সার্কিট হাউজে যান।

এদিকে জিজ্ঞাসাবাদ শেষে ওই নারী সভাকক্ষ থেকে বেরিয়ে নতুন করে আগামী রোববার থেকে ৫ দিনের ছুটির আবেদন করেন। পরে তিনি জেলা প্রশাসকের কার্যালয় থেকে একজন ম্যাজিস্ট্রেটের কঠোর নিরাপত্তায় বেরিয়ে যান।

উল্লেখ্য, গত ২২ আগস্ট জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের সঙ্গে নারী অফিস সহায়কের একটি আপত্তিকর ভিডিও ভাইরাল হয়ে যায়। এতে সারা দেশে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় আহমেদ কবীরকে মন্ত্রিপরিষদ বিভাগ গত ২৫ আগস্ট ওএসডি করে।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com