শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

আজ ঠাকুরগাঁওয়ের চারটি মসজিদে এমপি’র অনুদান

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের চারটি মসজিদে এমপি’র পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। আজ বুধবার হরিপুর উপজেলার পৃথক পৃথক মসজিদে আনুষ্ঠানিকভাবে ঠাকুরগাঁও-২ আসনের পক্ষ থেকে অনুদান প্রদান করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।


জানা যায়, হরিপুর উপজেলার ‌ভাতুরিয়া ইউনিয়নের সুজনপাড়া জামে মসজিদ ও কাঠালডাঙ্গী রহিম মুন্সিপাড়া জামে মসজিদে ৪৩ হাজার ৫শ টাকা । একই উপজেলার শিশু ডাঙ্গীপুকুর পাড়া জামে মসজিদ ও মাগুরপাড়া জামে মসজিদে ৪৩ হাজার ৫শ টাকা অনুদান প্রদান করা হয়। এসময় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন জানান, আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি’র পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। প্রতিটি ক্ষেত্রে অনুদান প্রদান করা হচ্ছে। যা অন্য সরকারের আমলে এমন উন্নয়নের কার্যক্রম চোখে পরেনি। তাই বর্তমান সরকারের পাশে থাকার আহবান জানান তিনি। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুস্প ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান সরকারসহ আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com