বুধবার, ০১ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দণ্ডিত তারেক রহমান পাকিস্তানের কিছু লোকে এনে দেশে নৈরাজ্য চালাচ্ছে বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলার বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল।

রবিবার (২৯ অক্টোবর) বিকেলে উপজেলা শহরের স্মৃতিসৌধ চত্ত্বরে কেন্দ্রীয় নির্দেশনায় বিএনপি জামায়াত কর্তৃক পুলিশ হত্যা, কাকরাইল মসজিদ ও রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগ ও যুব লীগের যৌথ আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গতকাল বিএনপি-জামায়াত মহাসমাবেশের নামে মানুষ হত্যা, রাষ্ট্রীয় সম্পদ ভাঙচুর ও অগ্নিসন্ত্রাস করেছে৷ বিএনপি-জামাতের হরতালের প্রতিবাদেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে আমরা মাঠে আছি।

যুবলীগের এই নেতা বলেন, বিশ্বের বুকে আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে।

দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিদেশীদের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করছে, গুজব ছড়াচ্ছে। সরকার পতনের নামে সাধারণ মানুষের উপর অত্যাচার করছে, তাদের জান,-মালের ক্ষতি করছে, মানুষ হত্যা করছে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের প্রতিহত করতে, সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দিতে, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে যুবলীগের নেতা-কর্মীরা রাজপথে আছে, রাজপথে থাকবে বলে হুশিয়ারি দেন এই যুব লীগের এই নেতা।

শান্তি সমাবেশ ও উন্নয়ন সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীর কুমার রায়, যুবলীগের সভাপতি মাজেদুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com