শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ভারতের সাবেক ব্যাটিং কোচকে চায় বাংলাদেশ

নিউজ ডেস্ক: ভারতের ব্যাটিং কোচ হিসেবে কাজ করেছেন প্রায় পাঁচ বছর। সঞ্জয় ব্যাঙ্গার দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটও খেলেছেন একটা সময়। এমন একজনকে জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে পেতে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন, বিসিবি ৪৭ বছর বয়সী ব্যাঙ্গারকে জাতীয় দল বিশেষ করে টেস্ট ফরমেটের জন্য ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিতে চায়। এমনকি আগামী জুনে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজেই ভারতের সাবেক এই কোচকে পাবে বলে আশাবাদী বিসিবি। বর্তমানে বাংলাদেশ দলের ব্যাটিং কোচ হিসেবে কাজ করছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান নেইল ম্যাকেঞ্জি। তার কোচিংয়ে ব্যাটিংয়ে বেশ উন্নতিও হয়েছে। তবে ম্যাকেঞ্জি শুধু সাদা বলের ক্রিকেটে চুক্তিবদ্ধ। বিসিবি আগ্রহ দেখালেও নিয়মিত সব ফরমেটে কাজ করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন তিনি। সেক্ষেত্রে ব্যাঙ্গারকে লঙ্গার ফরমেটে চাইছে বাংলাদেশ। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বুধবার বলেন, ‘আমরা ব্যাঙ্গারের সঙ্গে কথা বলেছি, তবে কোনো কিছু এখনও চূড়ান্ত হয়নি। আমরা আরও কয়েকজনের সঙ্গেও কথা বলছি। ম্যাকেঞ্জি সাদা বলের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব নিয়ে লাল বলেও কাজ করছেন। আমরা টেস্ট ক্রিকেটের জন্য একজন ব্যাটিং কোচ খুঁজছি যিনি এই দায়িত্ব পালন করতে পারবেন।’ ২০০১ থেকে ২০০৪ সাল পর্যন্ত ভারতের জাতীয় দলে ওপেনার হিসেবে খেলেছেন ব্যাঙ্গার। ব্যাটিং কোচ হিসেবে কাজ করেছেন ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত। ২০১৭ সালে জিম্বাবুয়ে এবং পরের বছর ওয়েস্ট ইন্ডিজে ভারতের অন্তবর্তীকালীন হেড কোচ হিসেবে কাজ করারও অভিজ্ঞতা আছে ব্যাঙ্গারের। গত বছর বিশ্বকাপের পর ভারতের ব্যাটিং কোচ হিসেবে তার স্থলাভিষিক্ত হন বিক্রম রাথোর। বিসিবির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ব্যাঙ্গার বাংলাদেশ দলে নিয়োগ পেলে ২০২০ সালের জুন থেকে ২০২১ সালের ফেব্রুয়ারি পর্যন্ত ১১০ দিনের চুক্তিতে কাজ করবেন।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com