সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

জমকালো আয়োজনে ঠাকুরগাঁওয়ে এসএসসি ৯৭ ব্যাচের পুর্নমিলনী

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে এসএসসি ৯৭ ব্যাচের প্রথম ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার শহরের জেলা পরিষদ অডিটরিয়ামে দিনব্যাপি নানা কর্মসুচির মধ্যদিয়ে পুর্নমিলনী অনুষ্ঠিত হয়।
সকালের শুরুতে ব্যাচের রেজিস্ট্রেশনকৃত সদস্যরা টিশার্ট, ক্রেস্ট ও ব্যাগ গ্রহন করেন। পরে কেক কেটে দিনটির শুভ সুচনা করেন ৯৭ ব্যাচের সদস্যরা। এরপর বেলুন ও পায়রা উড়িয়ে উৎসব মুখোর পরিবেশে একটি বর্ণাঢ্য র‌্যালি নিয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ব্যাচের সদস্য ও পরিবারের সদস্যরা । এ সময় ঘোড়া ও মহিশের গাড়িতে প্রদক্ষিনসহ আতোশবাজিতে মুখোরিত হয়ে উঠে জেলা শহর। শহর ঘুরে এইস্থানে গিয়ে শেষ হয় র‌্যালিটি। এতে পরিবারের সদস্যরাও ছাড়া গুণীজনেরা অংশ নেয়। র‌্যালি শেষে কিছুটা বিরতীর মাঝেই চলে সকালের নাস্তা।
পরে অডিটরিয়াম চত্বরে শিশু কিশোরসহ সব বয়সীদের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। খেলা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এসময় বিতরণ করা হয় দুপুরের খাবার। ব্যাচের সদস্য ও পরিবারের সদস্যরা ছাড়াও আপ্যায়ন করা হয় সংবাদকর্মী, অনুষ্ঠানের সাজ সজ্জা ও বিভিন্ন কাজের সাথে জড়িতদের।
দুপুর গড়িয়ে যখন বিকেল তখন উপস্থিত সবাইকে নিয়ে হয় র্যাপফেল ড্র। এতে অংশ নেয়া বেশ কয়েকজনকে পুরস্কার প্রদান করা হয়।
একই সময়ে আখতারুজ্জামান, একেএম সেলিম, সালেহা খাতুন, কাকন চক্রবর্তী, খন্দকার মোজাম্মেল হক, হাফেজ মুহম্মদ রশিদ আলম, আব্দুল গোফরান, পিযুষ কান্তি রায়, মুহাম্মদ জালাল উদ দ্দিন, শঙ্কর কুমার ঘোষসহ প্রতিষ্ঠানের শিক্ষকদের আমন্ত্রন জানিয়ে ক্রেস্ট দিয়ে সন্মাননা প্রদান করা হয়। এরই মধ্যে প্রদান করা হয় বিকেলের নাস্তা। কিছুটা বিরতী সন্ধ্যার পর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এছাড়াও দিনটি উপলক্ষে নানা কর্মসুচি পালন করে ৯৭ ব্যাচের সদস্যরা। আর এ রিইউনিয়নে জেলার সাতটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুইশ প্রাক্তন শিক্ষার্থীর পরিবারের সদস্যরা অংশ নেয়।
৯৭ ব্যাচের সদস্যরা জানান, প্রথম বারের মত ঠাকুরগাঁওয়ে ৯৭ ব্যাচের রিইউনিয়ন পালন করা হয়েছে। যা অনেক ভাল লাগার বিষয় অনেকে দেশ ও দেশের বাইরে থেকে স্বশরিরে অংশ নিতে না পারলেও বিভিন্নভাবে আমাদের সাথে ও পাশে ছিল। পরিবার পরিজন নিয়ে এমন আয়োজন উপভোগ করা ব্যাপক উৎসাহের বিষয়। আমরা চেস্টা করবো প্রতি বছর এ ধরনের অনুষ্ঠান করার।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com