বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

গণসংযোগে নেমেছেন আ’লীগের মনোনয়ন প্রত্যাশীরা

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে আগাম গণসংযোগ ও প্রচারণায় নেমেছেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার ধনতলা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও হাট বাজারে ব্যাপক গণসংযোগ করেন তিনি। ঠাকুরগাঁও -২ (বালিয়াডাঙ্গী-হরিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি। তার সাথে প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

তিনি শাসক দলের সভাপতি ও উপজেলার সাবেক চেয়ারম্যানসহ দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পালন করে আসলেও দলীয় কোন বিশেষ সুযোগ-সুবিধা ভোগ করেননি। দল ও দলের ভাবমূর্তি ক্ষুন্নকর এমন কোন অভিযোগের দাগও পড়েনি তার শরীরে। তিনি দলের জন্য দিয়েই গেছেন। আগলে রেখেছেন তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে।

সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীকে তিনি আপন করে নিয়েছেন। মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে রয়েছে তার দান অনুদান। বিপদ আপদে সাধারন মানুষের পাশে দাড়াচ্ছেন তিনি।একারনে পরিবর্তনের ডাক দিয়ে ২ আসনের হাট- বাজার, গ্রামে গঞ্জে, দলীয় নেতা কর্মীদের দেয়া বিলবোর্ডে শোভা পাচ্ছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ভাইকে “এমপি হিসেবে দেখতে চাই”।

স্থানীয় নেতাকর্মীরা বলেন, মোহাম্মদ আলী ভাই এমপি প্রার্থী হিসেবে সব শ্রেণি-পেশার মানুষের কাছে পরিচিত একজন মুখ। তিনি এর আগে উপজেলা চেয়ারম্যান হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এ আসনে অন্যান্য প্রার্থীর তুলনায় তিনি দলীয় মনোনয়নের যোগ্য প্রার্থী। যে কারণে আমরা আওয়ামী লীগের নীতি নির্ধারণী ফোরামের কাছে দাবি করছি এ আসনে তাকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করা হোক।

জানা গেছে, উপজেলার আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে ধনতলা ইউনিয়নে গণসংযোগে যান আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী। তার উপস্থিতিতে উৎসুক জনতার ঢল নামে। দলীয় নেতাকর্মীদের মাঝেও প্রাণচাঞ্চল্য দেখা যায়। গনসংযোগকালে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান মোহাম্মদ আলী।

মোহাম্মদ আলী বলেন, আমি রাজনীতি করি মানুষের জন্য। জনগনের কল্যাণের জন্যই আমার রাজনীতি। দীর্ঘদিন যাবত বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি, কিন্তু কখনো কোন অন্যায় করিনি। দুর্নীতিকে কখনো প্রশ্রয় দেইনি। নিজের কষ্টে উপার্জিত অর্থ মানুষের কল্যানে ব্যায় করি। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আমি। তাই দলীয় নেতাকর্মীদের নিয়ে আগাম প্রচারণা ও গণসংযোগ করছি।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com