শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা ও চেম্বার অব কমার্সের পরিচালক-শাওন চৌধুরী

নিউজ ডেস্কঃ ঈদ উল আযহা উপলক্ষে ঠাকুরগাঁওয়ের যুবলীগ নেতা ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক শাওন চৌধুরী ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
রাজনৈতিক নেতা শাওন চৌধুরী জানান, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে। কিন্তু করোনা মহামারির কারনে এবার ঈদ উদযাপন অনেকেরেই কষ্টসাধ্য হয়ে পরেছে।
করোনা ভাইরাসের আঘাতে যখন পুরো পৃথিবী বিপর্যস্ত, ঠিক তখনি মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদ উল আযহা। ঈদুল আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে পশু কোরবানী দিয়ে।
ঠাকুরগাঁও জেলার সর্বস্তরের জনগণ, প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সংবাদকর্মীসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকলকে পবিত্র ঈদ উল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
একজন রাজনৈতিক নেতা হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও অনুশাসন যথাযথ বাস্তবায়নপূর্বক কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আমরা সবাই কাধে কাধ রেখে কাজ করবো। কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে এই সময়ে ঈদ উদযাপনও ভিন্নতর। করোনার আঘাতে চারপাশে মৃত্যুর মিছিল ও হাঁহাকার। তাই আমাদের সর্বস্ব নিয়ে দাঁড়াতে হবে অসহায়দের পাশে। সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মুবারক।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com