সোমবার, সেপ্টেম্বর ২৬

অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসছেন সাবিলা নূর

নিউজ ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় মুখ সাবিলা নূর। তিনি নাটক ও টেলিফিল্মে নিয়মিত অভিনয় করছেন। বর্তমানে যারা তাদের অভিনয় দক্ষতার মাধ্যমে খ্যাতি পেয়েছেন, তাদের মধ্যে অন্যতম সাবিলা নূর। এবার তিনি মিডিয়া জগত থেকে নিজের ব্যস্ততার সময়সূচী রেখে বিয়ের পিঁড়িতে বসবেন।

জানা গেছে, আগামী ২৫ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। সাবিলা নূরের একাধিক ঘনিষ্ঠ সূত্র এমন তথ্য নিশ্চিত করেছেন। তার প্রেমিক বর্তমানে দেশের একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে চাকুরি করছেন। আর তার বিয়ের ব্যস্ততার কারণে কোনও নতুন নাটক বা টেলিফিল্মে কাজ করছেন তিনি।

একাধিক সূত্রে জানা গেছে, ইতোমধ্যে বিয়ের কেনাকাটা করার জন্য ভারত থেকেও কেনাকাটা সেড়েছেন তারা। নির্মাতারা তাকে নতুন কোনও কাজের জন্য বললে তিনি তার বিবাহের কারণ দেখিয়ে নতুন কোনও কাজে চুক্তিবদ্ধ হননি। শুধু তা-ই নয়, তিনি পরিচালকদের জানিয়েছেন যে এই মাসের শেষের দিকে তার বিয়ে ঠিক করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে মিডিয়া জগতে তার বিয়ের বিষয়টি নিয়ে গুঞ্জন ছিল। কিন্তু তিনি এ কথা অস্বীকার করে বলেছিলেন, জন্ম, মৃত্যু এবং বিবাহ — সবই আল্লাহর হাতে।

তবে বিষয়টি সম্পর্কে জানতে সাবিলা নুরের সাথে বারবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published.