মঙ্গলবার, এপ্রিল ১৩

দুই রণবীর নিয়ে খোলামেলা দীপিকা

নিউজ ডেস্ক: বলিউডে গুজব আছে এক রণবীরকে ভালোবেসে আরেক রণবীরকে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন। সে নিয়ে অনেক কথাও হয় চারদিকে। বিষয়টা এড়াতেও পারেন না নায়িকা। কারণ রণবীর সিংকে বিয়ে করলেও রণবীর কাপুরের সঙ্গে তার দারুণ জমজমাট সম্পর্ক।
এবার এক অনুষ্ঠানে প্রশ্নের মুখোমুখি হয়ে দুই রণবীরকে নিয়ে খোলামেলা উত্তর দিলেন দীপিকা।
ফিল্ম সমালোচক রাজীব মাসান্দ এবং মানি’র ফেস্টিভাল ডিরেক্টর অনুপমা চোপড়ার সঙ্গে খোলামেলা আড্ডায় মেতেছিলেন মানি’র নতুন চেয়ারপারসন দীপিকা পাড়ুকোন।

এই আড্ডার প্রাথমিক ফোকাস দীপিকার সেরা পাঁচটি চরিত্র নিয়ে আলোচনা হলেও কথা প্রসঙ্গে উঠে আসে রণবীর কাপুর এবং রণবীর সিংয়ের প্রসঙ্গ। তাকে জিজ্ঞাসা করা হয় দুই রণবীরের মধ্যে অভিনয় ক্ষেত্রে কী ফারাক আছে বলে তার মনে হয়।

অকপটে দীপিকা জানান, ‘আমি কখনও রণবীর কাপুরকে ওর চরিত্রের জন্য তৈরি হতে দেখিনি। এক্ষেত্রে ও খানিকটা আমারই মতো। আমরা একটা দৃশ্যের জন্য ৫০ শতাংশ রিহার্স করি, বাকি ৫০ শতাংশ স্বতঃস্ফূর্তভাবে আসে।’

অন্যদিকে রণবীর সিং নিজের চরিত্র নিয়ে ভীষণই সিরিয়াস। ও যে কোনো চরিত্রের জন্য নিজেকে আমূল বদলে ফেলে। সে হাঁটা চলা, কথা বলা, গাড়ি ড্রাইভ করা- সবই বদলে যায়। এমনকি পোশাক ও পারফিউমের পছন্দও বদলে যায়।

প্রতি ছয় মাস অন্তর ও যেন এক্কেবারে অন্য মানুষ। ঠিক এই কারণেই আমাদের সম্পর্ক এতদিন টিকে আছে। ওর সঙ্গে থাকলে আমি কখনও বের হই না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *