বুধবার, সেপ্টেম্বর ২৮

ঠাকুরগাঁওয়ের সাবেক নাজির দবিরুল ইসলামের বিরুদ্ধে তদন্ত শুরু

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও জেলা দায়রা ও জজ আদালতের সাবেক ভারপ্রাপ্ত নাজির মোঃ দবিরুল ইসলামের বিরুদ্ধে করা অভিযোগে তদন্ত শুরু হয়েছে। তদন্তের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার সাব রেষ্ট্রি অফিসের অফিস সহকারি মোঃ রবিউল কবিরের কাছে সাক্ষ্য গ্রহন করে সহকারি জজ সদর আদালতের তদন্তকারি কর্মকর্তা মোঃ টিপু সুলতান।
এর আগে গত ২২ মার্চ সহকারি জজ সদর আদালতের তদন্তকারি কর্মকর্তা মোঃ টিপু সুলতান রবিউল কবিরকে সাক্ষ্য প্রদানের জন্য বার্তা প্রেরণ করেন। লিখিত বার্তায় উল্লেখ করা হয় গত ২৪.০৯.২০ ইং তারিখে দবিরুল ইসলামের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছিল সে বিষয়ে সাক্ষ্য প্রদানসহ বক্তব্য উপস্থানের জন্য ২৫.০৩.২১ ইং তারিখে উপস্থিত হতে নির্দেশ প্রদান করা হলো। পরে আজ রবিউল ইসলাম স্ব-শরিরে হাজির হয়ে অভিযোগে বিষয়ে সাক্ষ্য প্রদান করেন।
এ বিষয়ে সাব রেষ্ট্রি অফিসের অফিস সহকারি মোঃ রবিউল কবির জানান, সাবেক ভারপ্রাপ্ত নাজির দবিরুল ইসলামের বিরুদ্ধে অর্থ ঘুষ লেনদেনের বিষয়ে দুদকে লিখিত অভিযোগের বিষয়ে আজ তদন্তকারি কর্মকর্তার কাছে সাক্ষ্য দিয়েছি। সেই সাথে ফোন রেকর্ড ও তার দুর্নীতির বিষয়ে উপস্থাপন করা হয়েছে। আশা করছি অভিযোগ প্রমানীত হবে।
উল্লেখ্য দবিরুল ইসলামের বিরুদ্ধে দূর্নীতির সাথে জড়িত থাকার অভিযোগ এনে শুধু রবিউল ইসলাম নয়। জেলা আইনীজীবী সমিতি ঐক্যবন্ধ হয়ে তার অপসারণ চেয়ে বিক্ষোভ মিছিল করেন আইজীবীরা।

Leave a Reply

Your email address will not be published.