মঙ্গলবার, অক্টোবর ২৬

ঠাকুরগাঁওয়ে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ ডেস্কঃ নানা কর্মসূচির মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা,কেক কাটা ও মিষ্টি বিতরেনের মাধ্যমে সংগঠনটির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
এই উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভূট্টো, প্রচার সম্পাদক জয় মহন্ত অলক,জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার অর্থ সম্পাদক আব্দুল মজিদ রনি,প্রচার ও প্রকাশনা সম্পাদক রায়হানুর ইসলাম, ঠাকুরগাঁও ইউনিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃসোহেল রানা(সাঈদ)প্রমুখ।
বক্তারা জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে এর বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।
সে সময় বক্তারা জাতীয় সাংবাদিক সংস্থাকে সারাদেশ ব্যাপি একটি শক্তিশালি সংগঠন অ্যাখ্যা দিয়ে আগামী দিনেও বিপদে আপদে সাংবাদিকদের পাশে থাকারা আহবান জানান। এসময় জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার ও ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কেক কেটে মিষ্টি বিতরেনের মাধ্যমে সংগঠনটির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *