সোমবার, জানুয়ারি ২৪

ঠাকুরগাঁওয়ে জমির জাল খতিয়ান তৈরির মুলহোতা আটক

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে জমির জাল খতিয়ান তৈরির মুলহোতাকে আটক করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে জেলা শহরের কোর্ট চত্বর এলাকায় তারেক কম্পিউটারের মালিক তারেককে হাতানাতে আটক করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নোমান অভিযান পরিচালনা করেন। এসময় জমির জাল এস এ খতিয়ান বানানোর সময় মুল হোতা ওই প্রতিষ্ঠানের মালিক তারেককে হাতে নাতে আটক করা হয়। উদ্ধার করা জাল খতিয়ানের কপিসহ অন্যান্য ভুয়া কাগজপত্র। এছাড়া আটককৃত ব্যক্তি জেলা প্রশাসক কার্যালয় রেকর্ডরুমের কর্মকর্তা ও কর্মচারীদের সিল ও স্বাক্ষর জাল করে নকল খতিয়ান তৈরি করতো। তাকে আটকের পর একটি সংগঠনের নেতা অভিযুক্ত ব্যক্তিকে ছাড়ানোর জোর তদবির চালায়। কিন্তু প্রশাসন তার তদবিরের কর্নপাত না করে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে।
এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, তাকে আটকের পর থানা হেফাজেতে রাখা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে হাজির করে রিমান্ডের জন্য আবেদন করা হবে। এছাড়া তার বিরুদ্ধে জেলা প্রশাসক কার্যালয় রেকর্ডরুমের আব্দুল গফুর বাদি হয়ে মামলা দায়ের করেছেন।
জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, এ ধরনের ব্যক্তির কাছ থেকে সতর্ক থেকে জাল চক্রের সন্ধান পেলে আইন শৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহায়তা প্রদান করতে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *