সোমবার, জানুয়ারি ২৪

ঠাকুরগাঁওয়ে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু হয়েছে। আজ রোববার আধুনিক সদর হাসপাতাল চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
এসময় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের শরীরে ব্যাকসিন কার্যক্রম প্রয়োগের মাধ্যমে টিকাদান কার্যক্রম শুরু করেন জেলা স্বাস্থ্য বিভাগ। এর পর জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমানসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগন নিজ নিজ শরীরে টিকা গ্রহন করেন।
স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয় এ পর্যন্ত অনলাইনে ৩ হাজার ২০৫ জন রেজিষ্ট্রেশন করেছেন। টিকা প্রদানে জেলা সদরে ৮টি টিম, প্রতিটি উপজেলা ৩টি ও প্রতিটি ইউনিয়নে ১টি করে টিম কাজ করছে। প্রথম পর্যায়ে জেলায় প্রতিজনকে দুবার করে প্রয়োগ করা হবে। সর্বমোট ২৪ হাজার মানুষকে এ টিকাদান কার্যক্রমের আওতায় আনা হবে।
এর আগে হাসপাতাল চত্বরে এক আলোচনা সভা অুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথিরা বলেন, সরকার দ্রæত সময়ের মধ্যে টিকাদান কার্যক্রমের আওতায় আনতে সক্ষম হয়েছে। তাই ভয় না পেয়ে এ টিকা নেয়ার পরামর্শ প্রদান করেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *