শুক্রবার, ডিসেম্বর ৩

এসএসসি ৯৯ ব্যাক টু স্কুল ঠাকুরগাঁও ব্যাচ অসহায় মানুষের পাশে

নিউজ ডেস্কঃ শীতার্তদের পাশে এসএসসি ৯৯ ব্যাক টু স্কুল ঠাকুরগাঁও ব্যাচ। এবার জেলা শহরর গন্ডি পেড়িয়ে উপজেলায় উপজেলায় গিয়ে শাতার্ত অসহায় মানুষের হাতে শীতবস্ত্র (কম্বল) তুলে দিয়েছেন এসএসসি ৯৯ ব্যাক টু স্কুলের সদসরা।
গতকাল বৃহস্পতিবার শতাধিক শীতবস্ত্র নিয়ে জেলার বালিয়াডাঙ্গী, পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলায় হাজির হয় এসএসসি ৯৯ ব্যাক টু স্কুলের সদস্যরা। প্রতিটি উপজেলায় এসএসসি ৯৯ ব্যাক টু স্কুলের স্থানীয় সদস্যদের তালিকাভুক্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেয় জেলা ও উপজেলার এসএসসি ৯৯ ব্যাক টু স্কুলের সদস্যরা। এ ধরনের কার্যক্রমে স্থানীয় এলাকাবাসি সাদুবাদ জানায় সদস্যদের।
এসময় এসএসসি ৯৯ ব্যাক টু স্কুলের সদস্যরা জানায়, শীতের তীব্রতায় যখন জুবুথুবু ঠাকুরগাঁওয়ের জনজীবন ঠিক তথন থেকেই এসএসসি ৯৯ ব্যাক টু স্কুলের সদস্যরা সাহায্যের হাত বাড়িয়েছে। শুধু জেলা শহর নয় উপজেলা পর্যন্ত সাধ্যমত চেস্টা করা হয়েছে সহায়তা প্রদানের। এখন পর্যন্ত শহশ্রাধিক কম্বল প্রদান করা হয়েছে গরীব অসহায় মানুষকে। তবে এসএসসি ৯৯ ব্যাক টু স্কুলের সদস্যরাসহ যারা আমাদের সাথে সম্পৃত্ত হয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের কেউ আমরা ধন্যবাদ জানাই। আমরা আশা করবো এ ধরনের সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *