মঙ্গলবার, অক্টোবর ২৬

ঠাকুরগাঁওয়ে গোল্ডেন এডুকেয়ার কোচিং সেন্টার মালিককে জরিমানা

মোঃ সুমন হোসেনঃ করোনাকালীন সময়ে ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনা করায় দায়ে গোল্ডেন এডুকেয়ার নামে এক কোচিং সেন্টারের মালিককে দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ মঙ্গলবার বিকেলে জেলা শহরের ঘোষপাড়া এলাকার গোল্ডেন এডুকেয়ার কোচিং সেন্টারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় তিনটি কক্ষে স্বাস্থ্যবিধি না মেনে শতাধিক শিক্ষার্থীকে পাঠদান করার সত্যতা পেলে তিনি এ আদেশ দেন। কোচিংয়ে তিনজন কলেজ পড়–য়া ছাত্রসহ মালিক নিজেই শিক্ষার্থীদের পাঠদান দিচ্ছিলেন। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনা করায় তাৎক্ষণিকভাবে কোচিং সেন্টারের মালিক মন্টু সরকারকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল দেন ভ্রাম্যমান আদালত। পরে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন মন্টু সরকার।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের মেজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, অবৈধ কোচিং বাণিজ্য পরিচলনায় একটি কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। পরবর্তিতে বন্ধ না থাকলে দেয়া হবে জেল। এ থেকে অন্যান্য কোচিং সেন্টারের মালিকরা কোচিং সেন্টার বন্ধ না করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *