বুধবার, সেপ্টেম্বর ২৮

প্রয়াত পিতার স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁয়ের রানীশংকৈল প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক ও প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক খুরশিদ আলম শাওনের প্রয়াত পিতা অবসর প্রাপ্ত কৃষি ব্যাংকের স্টাফ সোলায়মান আলী’র স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৮ জানুয়ারি) বাদ জুম্মা রানীশংকৈল প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিক প্রয়াত পিতার স্বরণে আলোচনা সভা ও মরহুমের আত্নার মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রানীশংকৈল প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ সরকার , সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ, সাবেক সভাপতি মোবারক আলী, সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব, রাণীশংকৈল ডিগ্রি কলেজ সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রভাষক প্রশান্ত বসাক, সাংবাদিক খুরশিদ আলম শাওন, বিজয় রায় দপ্তর সম্পাদক জিয়াউর রহমান, এ.কে আজাদ ও প্রেসক্লাবের সাংবাদিক সহ কয়েকটি এতিমখানা মাদ্রাসার ছাত্র ও এলাকার সকল স্তরের মানুষ।
আলোচনা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সবার মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।
উল্লেখ্য গত ৮ ডিসেম্বর প্রতিদিনের সংবাদ পত্রিকার রানীশংকৈল উপজেলা প্রতিনিধি সাংবাদিক খুরশিদ আলম শাওন এর পিতা সোলায়মান আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান । তিনি সকলের প্রিয় ব্যক্তিত্ব এবং সদালাপী মানুষ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.