মঙ্গলবার, অক্টোবর ২৬

ঠাকুরগাঁও মাইক্রোবাস ও কার মালিক সমিতি বনভোজন আসছে দ্রুত সময়ে পূর্নাঙ্গ কমিটির ঘোষনা

নিউজ ডেস্কঃ পরিবার পরিজন নিয়ে ঠাকুরগাঁও মাইক্রোবাস ও কার মালিক সমিতি বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিন ব্যাপি মাইক্রোবাস ও কার মালিক সমিতি আহবায়ক কমিটির উদ্যোগে সদরের বালাকা উদ্যানে এ বনভোজনের আয়োজন করা হয়।
বনভোজনে জেলা শহরের মাইক্রোবাস ও কার মালিক সমিতির মালিক ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। দিন ব্যাপি এ আয়োজনে পরিবারের সদস্যদের মাঝে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন আহবায়ক কমিটি।
এ সময় অন্যান্য মালিকরা আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে ‌দ্রুত সময়ের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি করার আহবান রাখেন। আর পূর্নাঙ্গ কমিটির মাধ্যমে মালিক, ড্রাইভার ও শ্রমিকদের আপদ বিপদে পাশে থাকবে বলে আমরা মনে করেন তারা। সকলের সিন্ধানে কমিটি ঘোষনা করা হবে বলে জানান আহবায়ক কমিটির নেতারা। আয়োজিত অনুষ্ঠানে কমিটির আহবায়ক মোঃ আনিসুজ্জামান, যুগ্ন আহবায়ক সুমন ঘোষ, যুগ্ম আহবায়ক রাজী পোদ্দার শশী, সদস্য সিদ্দিক বাবু, মোঃ কামরুল ইসলাম, মোঃ আব্দুল জব্বার ও মোঃ জহিরুল ইসলাম ছাড়াও জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আসরাফ আলী বাটলা, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, ট্রাক ও ট্যাকলরী মালিক সমিতির উপদেষ্টা রিংকু গুহ ঠাকুরতা, সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামানিকসহ মাইক্রোবাস ও কার মালিক সমিতির সকল মালিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *