শুক্রবার, ডিসেম্বর ৩

আপডেট- গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর পাসকার্ড দিলেন নির্বাচন অফিসার

নিউজ ডেস্কঃ বেশ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর সাংবাদিকদের ডেকে নির্বাচনের পাসকার্ড (প্রর্যবেক্ষণ কার্ড) দিয়েছেন ঠাকুরগাঁওয়ের জেলা নির্বাচন অফিসার।
কার্ড প্রদানের আগে প্রথম ধাপে ঠাকুরগাঁও পীরগঞ্জ পৌর নির্বাচন পর্যবেক্ষণে পাসকার্ড পেতে হয়রানি ও নির্বাচন অফিসারের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেন জেলার সংবাদকর্মীরা। এ নিয়ে সংবাদ প্রকাশিত হলে অনেকটা তরিঘরি করে জেলা নির্বাচন অফিসার অফিসে দায়িত্বরত অন্যান্য কর্মচারিদের জেলার কর্মরত আবেদনকারি সংবাদকর্মী সবাইকে কার্ড প্রদানে নির্দেশ দেন।
পরে রাতে সংবাদকর্মীদের ফোনে যোগাযোগে করে কার্ড নেয়ার অনুরোধ জানালে তথ্য সংগ্রহের প্রয়োজনে নির্বাচন অফিস থেকে প্রর্যবেক্ষন সংগ্রহ করেন।
কার্ড সংগ্রহের সময় জেলার সিনিয়র সংবাদকর্মীরা বলেন, এই প্রথম পাসকার্ড পেতে হয়রানির শিকার হতে হয়েছে। যা কাম্য ছিল না। আমরা চাই নির্বাচনী এলাকায় থেকে সঠিক তথ্যটি প্রদান করি। যেখানে সরকারে নির্দেশনা রয়েছে স্ব স্ব প্রতিষ্ঠানের পরিচয় প্রদান করে পাসকার্ড সংগ্রহ করবে। সেখানে নির্বাচন অফিসার অন্যের কথায় কান দিয়ে কালক্ষেপন করেছেন। আমরা চাই পরবর্তিতে যেন এধরনের কোন ঘটনা যেন না ঘটে।
এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার জিলহাস উদ্দিন বলেন, অতিরিক্ত কাজের চাপ ও ভুল বুঝাবুঝির কারনে এমনটা হয়েছে। আমরাও চাই সকলের সহযোগী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *