শনিবার, জুলাই ২

ঠাকুরগাঁওয়ে প্রতিষ্ঠা বার্ষিকীতে এতিম শিশুদের নিয়ে মাটিতে বসেই খাবার খেলেন যুবলীগ নেতা

নিউজ ডেস্কঃ যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ব্যতিক্রম কর্মসুচি গ্রহণ করে বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগ। বুধবার সকালে উপজেলা হলরুমে আনুষ্ঠানিকভাবে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভা শেষে ওই উপজেলার দুওসুও ইউনিয়নের লোলপুকুর সিদ্দিকিয়া নুরানী ও হাফেজিয়া মাদ্রাসা লিল্লাহ বেডিং এতিম খানার অর্ধশতাধিক শিশুদের জন্য দুপুরের খাবারের উদ্যোগ নেয় বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল। রান্না শেষে নেতাকর্মীদের সাথে না বসে এতিম শিশুদের নিয়ে মাটিতে বসেই দুপুর খাবার খান যুবলীগ নেতা জুয়েল।
এসময় তার এমন সোহার্দপুর্ন আচরনে মুগ্ধ হন মাদ্রাসার শিশু ও শিক্ষকরা। তার আন্তরিকতায় এলাকার মানুষের কাছে প্রসংশনীয় হয়ে উঠেন।
যুবলীগ নেতা জুয়েল জানান, আমরা দলে পেছনে অনেক অর্থ ব্যয় করি। আমার ইচ্ছে হয় এতিম শিশুরা সব সময় ভাল মন্দ থেকে পারে না। তাই নিজ অর্থায়নে তাদের একবেলা খাবারের ব্যবস্থা করি। খবারের তালিকায় ছিল সাদা ভাত, মাংস ডাল ও সবজি। শিশুরাও আমাকে পাশে পেয়ে বেশি খুশি হয়েছে। আমি মনে করি অন্যান্য নেতারাও এমন উদ্যোগ গ্রহন করুক। আর মাদ্রসার শিক্ষক দেলোয়ার হোসেন জানান, উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সাধারন সম্পাদকের উদ্যোগে এতিম শিশুদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করায় আমরা সবাই খুশি হয়েছি। যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা মাদ্রাসার শিশুদের নিয়ে দোয়া মাহফিল করেছি। আর এমন উদ্যোগ সত্যিই প্রসংশনীয়। তিনি যা করেছেন তা সবাই করেন না। সেই সাথে মাদ্রাসার উন্নয়নের জন্য তিনি অর্থ সহায়তারও আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.