শনিবার, জুলাই ২

পুলিশের হয়রানী থেকে বাঁচতে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন

নিউজ ডেস্কঃ পুলিশের হয়রানী ও মিথ্যা মামলা থেকে অব্যাহতি চেয়ে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভুগী অসীম হায়াত নামে এক ব্যাক্তি। মঙ্গলবার দুপুরে বালিয়াডাঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের নিকট এমন অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে ভুক্তভুগী অসীম হায়াত লিখিত অভিযোগ পাঠ করে বলেন, আমার বাসা বালিয়াডাঙ্গী উপজেলার বানিয়াবস্তি এলাকা ভারতীয় সীমান্ত কাছে হওয়ায় ওই এলাকায় মাদককের উপদ্রব প্রকোপ। এলাকায় মাদক ব্যবসা বন্ধ করার জন্য প্রতিবাদ করি। ইতিমধ্যে অনেক মাদক ব্যবসায়ীকে এলাকাবাসির সহযোগীতায় পুলিশের কাছে ধরিয়ে দেয়া হয়েছে। এতে করে ওই এলাকার মাদক ব্যবসায়ীদের মত বিরোধ সৃষ্টি হয় মাদক দিয়ে আমাকে ফাঁসানো হুমকী দেয় তারা। পরে মাদক ব্যবসায়ীদের কাছে আর্থিক সুবিধা নিয়ে আমার বিরুদ্ধে মামলা দেয়া হয়। যার কোন সত্যতা পায়নি পুলিশ।
গেল ২৬ আগষ্ট বালিয়াডাঙ্গী থানা পুলিশ ৩৬ শ’ পিচ সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান ও তদন্ত কর্মকর্তা আতিকুর রহমান মাদক ব্যবসায়ীদের কাছে মোটা অংকের নিয়ে তাদেরকে ছেড়ে দেয়ার পায়তারা করলে উর্ধতন কর্মকর্তার নির্দেশে তাদের বিরুদ্ধে মামলা নিতে বাধ্য হয়। ওই মামলায় মাদক ব্যবসায়ীদের অব্যাহতি দেয়ার আশস্ত করে আমার ও পরিবারের বিরুদ্ধে আবারো মামলায় অর্š‘ভূক্ত করার চক্রান্ত করছে। আজ নিরুপায় হয়ে প্রশাসনের কাছে সুষ্ঠ ও ন্যায় বিচার আশা করছি। আমি ও আমার পরিবার কখনো মাদকের সাথে জড়িত ছিল না বা নেই। একাধিক বার আমার বিষয়ে পুলিশ তদন্ত করেছে মাদক সংশ্লিস্ট কোন সত্যতা পায়নি পুলিশ। আমি আমার পরিবারকে নিয়ে স্বাভাবিক জীবনযাপনে সহায়তা কামনা করছি।
অভিযোগের বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল হক প্রধানের কাছে জানতে চাইলে তিনি জানান, পাঞ্জাব একজন লিস্টেট মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৪-৫টা মামলা রয়েছে। বাঁচার জন্য সে এসব বলে বেড়াচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.