মঙ্গলবার, অক্টোবর ২৬

ফ্রান্সে মহানবী (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নিউজ ডেস্কঃ ফ্রান্সে মহানবী (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ইসলামী আন্দোলন জেলা শাখার উদ্যোগে এ কর্মসুচি পালিত হয়।
এরই প্রতিবাদে সংগঠনের পক্ষ থেকে জোহরের নামাজের পর শহরের পাঠাগার চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধাণ প্রধাণ সড়ক প্রদক্ষিণ করে। পরে চৌরাস্তার আমতলী মোড়ে এসে সমাবেশে যোগ দেয়। প্রতিবাদ সমাবেশে বক্তারা দাবি করে বলেন, ফ্রান্সের পণ্য বয়কট, মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রকাশ করা হয়েছে তা বাংলাদেশ সরকারের পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানাতে হবে। এছাড়া বাংলাদেশে ইসলামের কুটক্তিকারিদের বিরুদ্ধে আইন পাশ করতে হবে। অন্যথায় পীর সাহেব চরমনাই এর নেতৃত্বে সারাদেশে আরো কঠোর আন্দোলন কর্মসুচি গ্রহন করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।
এসময় ইসলামী আন্দোলন জেলা শাখার সভাপতি মাওলানা মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, শ্রমিক আন্দোলনের সভাপতি আব্দুল জব্বার, জাতীয় ওলামা মাশায়েক আইম্মা পরিষদের সভাপতি মুফতী ফরিদুল ইসলাম কাসেমী, যুব আন্দোলনের সভাপতি মুসা বিন হারুন,ইশা ছাত্র আন্দোলনের সভাপতি সারাফাত হেসেনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *