রবিবার, অক্টোবর ২৪

জাতীয় পার্টি আলাদা ব্র্যান্ডিং রাজনৈতিক দল: জিএম কাদের

নিউজ ডেস্কঃ দুই দলের বাইরে জাতীয় পার্টি আলাদা ব্র্যান্ডিং রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।
শনিবার (৩ অক্টোবর) সকালে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে স্বেচ্ছাসেবক পার্টির এক যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
জিএম কাদের বলেন, দেশে একদিকে পদ্মা সেতু, মেট্রোরেলের মত বড় বড় উন্নয়ন প্রকল্প হচ্ছে অন্যদিকে ধর্ষণ, গুম, খুনের ঘটনায় সরকারের উপর সাধারণ মানুষ অতিষ্ঠ। এছাড়া, বিএনপির ভবিষ্যৎ নিয়ে দলটির নেতা-কর্মীরাই চিন্তিত। তাই বিকল্প রাজনৈতিক দল হিসেবে জাতীয় পার্টি এখন দেশের মানুষের কাছে আলাদা ব্রান্ডিং রাজনৈতিক দল। এজন্য নেতা-কর্মীরা আগামী নির্বাচনের মাধ্যমে জাতীয় পার্টি যাতে ক্ষমতায় যেতে পারে সেভাবে দলকে গড়ে তোলার আহ্বান জানান।
এ সময় জিএম কাদের অভিযোগ করেন, সরকার দেশের বাজার পরিস্থিতি কোনভাবেই নিয়ন্ত্রণ করতে পারছে না। পেঁয়াজসহ সব ধরনের পণ্যের দামই এখন নিয়ন্ত্রণের বাইরে।
তিনি বলেন, বাজারে পণ্যের দাম বাড়লে খুচরা বাজারের ছোট ছোট ব্যবসায়ীদের জেল, জরিমানা করা হয়। কিন্তু, গুটিকয়েক বড় ব্যবসায়ীরাই এই বাজার নিয়ন্ত্রণ করে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বাজার নিয়ন্ত্রণ সম্ভব না বলে মনে করেন জিএম কাদের।
এই যোগদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, কো চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু এবং স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকাসহ দলের নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *