রবিবার, অক্টোবর ২৪

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকসহ ২জনকে কুপিয়েছে দূর্বৃত্তরা

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে সাংবাদিকসহ ২জনকে কুপিয়েছে দূর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১১টার পর বাড়ি ফেরার পথে শহরের টাংগন ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।
আহত চ্যানেল এস এর সাংবাদিক জয় মহন্ত অলক জানায়, আমি শহর থেকে কাজ শেষে বন্ধুকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলাম। এসময় কোনকিছু বুঝে উঠার আগেই চারজন সন্ত্রাসী পথরোধ করে এলাপাথারী চাপাতি দিয়ে দুজনকে কোপাতে থাকে। এসময় চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তাদের সহযোগীতায় গুরুতর অবস্থায় আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করা হয়।
সাংবাদিক অলক মহন্তের মা জোসনা মহন্ত জানান, আমার ছেলের উপড় বার বার হামলার চেস্টা করা হচ্ছে। আমি এর বিচার দাবি করছি। অল্প সময়ের মধ্যে এ বিষয়ে থানায় অভিযোগ করা হবে বলে জানান তিনি। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন পারিবারিক বিষয় নিয়েই এ ঘটনা ঘটছে। তাই বলে আমার ছেলেকে কুপিয়ে মেরে ফেলার চেস্টা এটা ঠিক নয়।
এ ঘটনায় স্থানীয় সাংবাদকর্মীরা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষিদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, আমরা ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো তারা অভিযোগ করেন নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *