সোমবার, এপ্রিল ১২

ঠাকুরগাঁও শহর থেকে মোটরসাইকেল চুরি থানায় জিডি

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও শহর থেকে একটি নতুন মোটরসাইকেল চুরি হয়েছে। সন্ধ্যার পর জেলা শহরের ফকিরপাড়া ওয়াপদা মসজিদ সংলগ্ন এলাকা থেকে ১১০ সিসি’র হোন্ডা লিমো মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনার পর মোটরসাইকেলটি উদ্ধারে ব্যবস্থা নিতে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
থানায় অভিযোগ পত্র থেকে জানা যায়, গত ২৩ আগষ্ট রাত ৮টার পর মোটরসাইকেলটি রেখে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে বসে কাজ করছিল। এসময় মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। আশ পাশের এলাকাসহ বিভিন্ন জায়গায় মোটরসাইকেলটি খুজে না পেয়ে সদর থানায় সাধারণ ডায়েরী করেন বাইকের মালিক শহরের ফকিরপাড়ার বিশিষ্ট্য ব্যবসায়ী খাইরুল ইসলাম রোমান।
তিনি জানান, কয়েক দিন আগে ১লাখ ১৫ হাজার টাকায় মোটরসাইকেলটি ক্রয় করি। আমার ম্যানেজার কাজ শেষে রাত ৮টার পর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মোটরসাইকেলটি রেখে ভেতরে এসে হিসেব নিকেশ করে। কিছুক্ষন পর বেড়িয়ে দেখে মোটরসাইকেলটি নেই। আমি মনে হয় চোররা আগে থেকেই ওৎ পেতে ছিল। আমি চাই প্রশাসন এ বিষয়ে দুত ব্যবস্থা নিবেন। তা না হলে মোটরসাইকেল রেখে কোন কাজ করা মুশকিলের বিষয়। মোটরসাইকেলটি চুরি হওয়ায় সাধারণ মানুষও আতঙ্কে রয়েছে। কখন কার মোটরসাইকেল চুরি হয়। চোরদের আইনের আওতায় আনা ছাড়া মোটরসাইকেল চুরি ঠেকানো কঠিন বিষয় হয়ে পরবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *