শুক্রবার, সেপ্টেম্বর ৩০

ঠাকুরগাঁওয়ের রত্নাই সীমান্ত থেকে এক যুবকের লাশ উদ্ধার

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদী থেকে আল মামুন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা পরিবারের বরাদ দিয়ে জানায়, গত ১ আগষ্ট রাতে বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারী ঠকপাড়া গ্রামের সাদেক আলীর ছেলে মামুন কয়েকজনের সাথে ওই উপজেলার রত্নাই সীমান্তের ৩৮২ নং পিলার সংলগ্ন এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করে।
এসময় ভারতের ১৭১ সোনামতি ক্যাম্পের বিএসএফ সদস্যরা মামুনকে লক্ষ্য করে পাথর ছুঁড়ে হত্যার পর নাগর নদীতে লাশ ফেলে দেয়। পরে আজ রোববার সকালে স্থানীয়রা নিহত মামুনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে রত্নাই সীমান্তের মারধর এলাকার নাগর নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
পরে নিহতের মামুনের লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান আকালু ডোঙ্গা জানান, ১ আগষ্ট রাতে মামুনসহ কয়েকজন অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করার কারনেই তাকে বিএসএফ এর সদস্যরা পাথর দিয়ে হত্যা করে বলে জানা গেছে। বাকিরা পালিয়ে আসলেও মামুন তাদের হাতেই নিহত হয়।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, আমরা ঘটনাস্থল থেকে নিহত মামুনের লাশ উদ্ধার করেছি। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট দেখে নিশ্চিত হওয়া যাবে নিহতের কারন।
আর এ বিষয়ে ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ শহিদুল ইসলাম এর সাথে একাধিক বার মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published.