মঙ্গলবার, অক্টোবর ২৬

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে এবারো মসজিদে ঈদের নামাজ আদায়

নিউজ ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে এবারো ঠাকুরগাঁও কেন্দ্রীয় ঈদগাঁহে ঈদ-ঊল-আযহার নামাজ আদায় করা হয়নি। তবে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে দ্বিতীয়বারের মতো কেন্দ্রীয় মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন মুসল্লিরা।
শনিবার সকাল ৮টায় কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের প্রথম নামাজ আদায় করা হয়। মসজিদে ক্রমান্বয়ে মোট ৩টি জামাত অনুষ্ঠিত হয়েছে। প্রথম নামাজের জামাত অনুষ্ঠিত হয় সকাল ৮ টায়, দ্বিতীয় জামাত পৌনে ৯ টায় এবং তৃতীয় জামাত অনুষ্ঠিত হয় সাড়ে ৯ টায়।
প্রথম নামাজের জামাতে ঈদের নামাজ আদায় করেন প্রায় কয়েকশ মুসল্লি। ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম ঈদের জামাতে নামাজ পড়ান মসজিদের ইমাম মাওলানা আলহাজ্ব মো: খলিলুর রহমান।
নামাজ শেষে ঈদের শুভেচ্ছা বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। এসময় জেলা প্রশাসক সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের আহবান জানান সেই সাথে শোকাবহ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাতের জন্য সকলকে দোয়া করার অনুরোধ করেন।
শুভেচ্ছা বক্তব্য শেষে, মুনাজাতে করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির সকলের মুক্তি লাভ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাতের জন্য বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *