মঙ্গলবার, এপ্রিল ১৩

ঠাকুরগাঁওয়ে মোবাইলের দোকানে চুরি সর্বস্ব হারিয়ে নিঃস্ব প্রতিবন্ধী যুবক, চায় প্রশাসনের সহায়তা

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের পজিরুল ইসলাম নামে এক প্রতিবন্ধী যুবকের মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনার পর সর্বস্ব হারিয়ে নিঃস্ব ওই প্রতিবন্ধী যুবক। রোববার রাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কলেজ রোডে অবস্থিত নিশ্চিন্ত টেলিকম নামে প্রতিবন্ধী যুবকের দোকান থেকে মালামাল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।
ব্যবসায়ী পজিরুল জানান, আমি একজন প্রতিবন্ধী তাই সমাজের বোঝা না হয়ে নিজের পায়ে দাড়িয়ে ভালই চলছিলাম। আমার উপার্যনের টাকা দিয়ে বাবা-মা ও পরিবারকে নিয়ে চলতো আমার সংসার। আমি প্রতিবন্ধী যেনে স্বল্প সুদে ডক্টর ইউনুসের নির্দেশে আমাকে গ্রামীন ব্যাংক থেকে লোন দেন। সেই লোনের টাকা দিয়ে আমি মোবাইলের দোকান খুলে বসি। কিন্তু হঠাৎ গতরাতে টিনের চালা কেটে দোকানের ভেতরে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে যায় চোরেরা। আমি এখন কি করবো এ নিয়ে দুঃশ্চিন্তা আছি। আমি চাই প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা নিবেন। এছাড়া আমি নিঃস্ব। আমি জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগীতা চাই। তা না হলে আমি আর ব্যবসা করতে পারবো না। কি করে চলবে আমার সংসার। আমার চুরি হওয়া টাকা ও মোবাইল গুলো যেন উদ্ধারের ব্যবস্থা করেন।
স্থাণীয় এলাকাবাসিরা জানায়, পজিরুল একজন প্রতিবন্ধী সে মোবাইল ব্যবসা করে টাকা উপার্যন করতো। আজ চুরির ঘটনায় আমরাও মর্মাহত। আমাদের দাবি প্রশাসন বিষয়টি যে গুরুত্ব দিয়ে দেখেন। তা না হলে সে পথে বসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *