রবিবার, অক্টোবর ১৭

সাকিবের জায়গায় মাহমুদউল্লাহ মাতাবেন হায়দরাবাদ!

নিউজ ডেস্ক: এক বছরের জন্য সকল প্রকার প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার নিষেধাজ্ঞায় দেশের ক্রিকেট যেমন চাপে পড়েছে তেমনি আইপিএলে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদও রয়েছে বড় চাপে। আইপিএলের পরবর্তী আসরে সাকিবকে না পাওয়ায় তার বিকল্প হিসেবে এখন থেকেই ভাবা শুরু করেছে হায়দরাবাদ।

ফ্র্যাঞ্চাইজিটি ইতোমধ্যেই নিজেদের পছন্দের পাঁচজন অলরাউন্ডারের একটা সংক্ষিপ্ত তালিকাও তৈরি করেছে। যেখানে সবার উপরে আছে সাকিবের পরিবর্তে টি-টুয়েন্টি অধিনায়কের দায়িত্ব পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদ।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের শূন্যস্থান কীভাবে পূরণ করা যায় তা নিয়ে কাজ শুরু করেছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট। ব্যাটিং-বোলিং, যিনি দুটোতেই সেরা সেখানে সাকিবের বিকল্প খুঁজে বের করা কম কথা নয়। পাঁচজন ক্রিকেটারের কথা ভাবছেন তারা। তাদের মধ্যে থেকে একজনকে দলে নিবে ফ্র্যাঞ্চাইজিটি।

এই পাঁচজনের তালিকায় রয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। টি-টুয়েন্টিতে বরাবরই বিপদজনক ব্যাটসম্যান মাহমুদউল্লাহ। স্ট্রাইক রেট তেমন চোখে পড়ার মতো না হলেও নিজের দিনে বিপজ্জনক হয়ে উঠতে পারেন যে কোনো দলের জন্যই। বল হাতেও খুব একটা খারাপ নন তিনি।

হায়দরাবাদের লিস্টে থাকা পাঁচজন ক্রিকেটার : মাহমুদুল্লাহ রিয়াদ, মোজেস হেনরিক্স, ক্রিস ওকস, জিমি নিশাম ও গ্লিন ম্যাক্সওয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *