মঙ্গলবার, অক্টোবর ২৬

ঠাকুরগাঁওয়ে নয়া দিগন্তের বর্ষপূর্তি উদযাপন


নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে দৈনিক নয়া দিগন্তের ১৫তম বর্ষপূর্তি আনুষ্ঠানিকভাবে উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয় সভা শেষে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়।
সভায় বক্তব্য রাখে আমানতুল্লাহ্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সামসুল ইসলাম, ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুন অর রশিদ, জেলা যুবদল সভাপতি চৌধুরী মাহাবুল্লাহ আবু নূর, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কলামিষ্ট মাসুদ আহাম্মেদ সুবর্ণ, সাংবাদিক ফজলে ইমাম বুলবুল, লেখক ও কলামিষ্ট আজমত রানা, নিউ এজ প্রত্রিকার প্রতিনিধি নূর আফতাবুল রুপম, সময় টিভির প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, চ্যানেল ২৪ এর প্রতিনিধি ফাতেমাতুস ছোগরা, সাংবাদিক সাইফুল ইসলাম প্রবাল, শিক্ষক নেতা সফিকুল ইসলাম।
বক্তাগণ বলেন, নয়া দিগন্ত সবসময় দেশ ও দেশের মানুষের কথা বলে। শত প্রতিকূলতার মাঝেও নয়া দিগন্ত কখনো তার আদর্শ থেকে বিচ্যুত হয়নি। অতীতের ন্যয় ভবিষ্যতেও দেশ ও জনগনের অধিকার ও সত্য প্রতিষ্ঠায় জোড়ালো ভূমিকা পালন করবে।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, খোলা কাগজ প্রতিনিধি আল মাহমুদুল হাসান বাপ্পি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাব্বির ইসলাম শেফার, নিউজ নেট ২৪ বিডি ডট কম এর বার্তা সম্পাদক জহিরুল ইসলাম জহির, সাংবাদিক আপেল মাহমুদ, সাংবাদিক রাশেদুজ্জামান সাজুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
তবে বৈরি আবহাওয়ার কারণে অনুষ্ঠানে অনেকে উপস্থিত হতে না পারলেও ফোনে তারা নয়া দিগন্তের সুদীর্ঘ পথচলা ও মঙ্গল কামনা করেছেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন নয়া দিগন্তের ঠাকুরগাঁও প্রতিনিধি র.ই রাফিক সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *