সোমবার, সেপ্টেম্বর ২৬

দূর্গাপুজা উপলক্ষে নিরাপত্তা জোরদারে ঠাকুরগাঁওয়ে মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ আসন্ন দূর্গাপুজা উপলক্ষে নিরাপত্তা জোরদারে ঠাকুরগাঁওয়ে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, পুজা উদযাপন কমিটি ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা করেছে পুলিশ প্রশাসন।
আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সদর থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেনের সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুলতানা রাজিয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পুজা উদযাপান কমিটি নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
এসময় বক্তারা বলেন, সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা উৎসব। এ উৎসবটি প্রতিটি ধর্মের মানুষ উৎসব মুখোর পরিবেশে পালন করে আসছে। তাই আসন্ন দুর্গা পুজা যেন জাকজমক আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয় তেমনটাই আশা সবার। অন্যদিকে এ উৎসব পালনে কোন ধরনে বিশৃংখলা পরিস্থিতি যেন সৃস্টি না হয় সে বিষয়ে বিশেষ করে সংশ্লিস্ট জনপ্রতিনিধিদের বিশেষ ভুমিকা রয়েছে। কোথাও কোন ধরনের বিশৃংখলা যেন না ঘটে সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। আর আইনশৃংখলা বাহিনী মাঠে থাকবে। সকলের সহযোগীতায় উৎসবটি শান্তিপূর্ন ও আনন্দময় করার প্রত্যয় ব্যক্ত করেন পুলিশের কর্মকর্তাগনসহ বক্তারা।

 

Leave a Reply

Your email address will not be published.