মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭

ঠাকুরগাঁও রুহিয়ায় সংঘর্ষ-বিএনপি সংবাদ সম্মেলন ক্ষুদ্ধ সাংবাদিকরা

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় পাল্টা পাল্টি কর্মসুচিকে কেন্দ্র করে (৩ সেপ্টেম্বর) সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। এ ঘটনায় ক্ষুদ্ধ গণমাধ্যমকর্মীরা। আজ রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজনে জেলার শীর্ষ সংগঠন রিপোর্টার্স ইউনিটির সংবাদকর্মীদের অবগত না করায় ক্ষোভ প্রকাশ করেন তারা।
সংগঠনটির গণমাধ্যমকর্মীরা জানান, রুহিয়ায় পাল্টা পাল্টি কর্মসুচিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনার পর রাতেই জেলা আ’লীগের নেতৃবৃন্দ রিপোর্টার্স ইউনিটির নেতাদের অবগত করেন পরদিন রোববার ( ৪ সেপ্টেম্বর) দুপুর একটায় জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন।তাই সংগঠনের সকল গনমাধ্যমকর্মীদের উপস্থিত থাকতে আহবান করেন।
অন্যদিকে একই ঘটনায় আ’লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে জেনে পরবর্তিতে সিদ্ধান্ত নিয়ে অন্যান্য সংবাদকর্মীদের অবগত করে তাদের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন জেলা বিএনপি। এতেই ক্ষুদ্ধ হয় জেলার রিপোর্টার্স ইউনিটির প্রথম সারির গণমাধ্যমকর্মীরা।
এ বিষয়ে জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান জানান, চাঁপে থাকার কারনে সবাইকে জানানো সম্ভব হয়নি। পরে অবশ্যই মিস হবে না বলে জানান তিনি।
আর সংগঠনটির সভাপতি রেজাউল করিম প্রধান জানান, এর আগেও জেলা বিএনপি এমন কাজ করেছেন। তারা সংবাদ সম্মেলন করছে অনেকটা দায় সারার মত। এ বিষয়ে জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান ভুল হয়েছে স্বীকার করে পরবর্তিতে এমন হবে না বলে নিশ্চিত করলেও কথার সাথে কোন কাজের মিল পাইনি আমরা।

 

Leave a Reply

Your email address will not be published.