মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭

ঠাকুরগাঁও লাভলী বিউটি পার্লার নিয়ম বহির্ভূত কাজের অভিযোগ তদন্তে কমিটি গঠন

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁও জেলা শহরের বড়মাঠ এলাকায় স্থাপিত লাভলী বিউটি পার্লারে ত্বকের ব্রণ, তিল ও আচিল পরিস্কারে জন্য আসলেও উল্টো ত্বক নষ্টের অভিযোগ তদন্তে তিন সদস্য বিশিষ্ট্য একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। এমন অভিযোগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে এনে আজ রোববার (২৮ আগস্ট) জেলার সিভিল সার্জনের নির্দেশনায় কমিটি গঠন করা হয়।

জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ইফতেখায়রুল ইসলামকে প্রধাণ করে উক্ত কমিটিকে আগামী তিন কার্য দিবসের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। অন্যদিকে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ নিজেকে বাঁচাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ত্বক নস্টের বিষয়টি ছড়িয়ে দেয়ায় অভিযোগকারীর বিরুদ্ধে গতকাল রাতে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

থানায় অভিযোগের বিষয়ে সদর থানার ওসি কামাল হোসেন জানান পার্লার প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি জিডি করেছেন। আমরা গণমাধ্যমেও সংবাদ দেখেছি পুরো বিষয় খতিয়ে দেখে ব্যবস্থা নিবে পুলিশ।

আর জেলার স্বাস্থ্য বিভাগের শীর্ষ কর্মকর্তা সিভিল সার্জন ডাঃ নুর নেওয়াজ আহমেদ জানান, যেহেতু পার্লারের বিষয়ে একটি সংবাদ প্রকাশ হয়েছে সেটি স্বাস্থ্য নিয়ে সেকারনে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা তদন্ত করে রিপোর্ট জমা দিলে প্রতিষ্ঠানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া অভিযুক্তরা পোষ্ট করে লিখেছেন ব্রণ তিল রিমুভ করতে লাভলী বিউটি পার্লারে গিয়েছিলাম, তা রিমুভ করার আগে অবস না করে ডিরেক্ট মেশিন দিয়ে পুরে ক্ষত করে দেয়। পরের সাত দিনের মধ্যে সেরে উঠার জন্য একটি বুষ্টার নাইট ক্রিম এবং একটা এলোভেরা জেল ১৮শ টাকা দিয়ে নিতে হয়। কিন্তু দীর্ঘ দিন পেড়িয়ে গেলেও স্কিন ভাল হয়নি। উল্টো স্কিন নস্ট হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.