শনিবার, অক্টোবর ১

ঠাকুরগাঁওয়ে বেকারিতে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও। ঠাকুরগাঁওয়ে খাদ্য বিক্রেতা প্রতিষ্ঠানে আগুন। পুড়ে গেছে দোকানের ভেতরে থাকা খাদ্যদব্য। রোববার (৩১ জুলাই) পৌর শহরের রোড বাজারের উজ্জল টাওয়ারের আনন্দ ব্রেড এন্ড কনফেকশনারিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দোকানের প্রায় সব মালামাল ভস্মীভূত হয়ে যায়।
জানা গেছে, রাতে দোকান বন্ধ করে চলে যান দোকানের মালিক আলতাফুর রহমান। পরদিন সকাল ৬টায় পার্শ্ববর্তী দোকানের কর্মচারী হারুন মোবাইলে জানায় তার দোকানে আগুন লেগেছে। তিনি তাৎক্ষণিক দোকানে এসে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানান। ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
দোকানের মালিক মোঃ আলতাফুর রহমান জানান, কিভাবে আগুন লেগেছে সেটা বুঝতে পারিনি। তবে আগুনে দোকানের প্রতিটি থাকে আইপিএস, ফ্যান, সিসি ক্যামেরা, ফ্রিজসহ প্রায় সব মালামাল পুড়ে গেছে। এতে আমার কমপক্ষে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি তার।
এ ব্যাপারে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. ফরহাদ হোসেন জানান, ওই দোকানে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আনুমানিক ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.