বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯

কুড়িগ্রাম জেলার বণ্যার্তদের ত্রাণ দিলেন ঠাকুরগাঁও এসএসসি-৯৯

নিউজ ডেক্সঃ কুড়িগ্রাম জেলার বণ্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঠাকুরগাঁও এসএসসি-৯৯ এর সদস্যরা। আজ শনিবার (২ জুলাই) কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের নতুন অনন্তপুর বাজার ও সাহেবের আলগা ইউনিয়নের জাহাজের আলগা চরে ১৯০ টা পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
বণ্যা কবলিত অসহায় পরিবারগুলো ত্রাণ সামগ্রী পেয়ে খুশি। এসময় তারা বলেন পানিতে নিমজ্জিত ঘরবাড়ি ছেড়ে পরিবার নিয়ে উচুস্থানে কিংবা নৌকার উপর দিনযাপন করতে হয়েছে খেয়ে না খেয়ে। অভাব অনটনে থাকার সময় স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের খুঁজে খুঁজে ত্রাণ দিয়েছে। আর তা খেয়ে কোন রকমে বেঁচে আছি আমরা। আমরা এখন কোন রকমে খেয়ে প্রাণ বাঁচানোর চেস্টা করছি। অনেক জয়গায় পানি এখনো নামেনি। পানি নামলে ঘর কিভাবে ঠিক করবো পরিবার নিয়ে থাকবো কিভাবে এ চিন্তায় দিন কাটাচ্ছি। আমরা চাই সরকার এ অভাবের সময় আমাদের অর্থ দিয়ে সহযোগীতা করুক। তা না হলে মরা ছাড়া উপায় থাকবে না।
ত্রাণ বিতরনের সময় ঠাকুরগাঁও এসএসসি ৯৯ সংগঠনের বীরেন, জুয়েল, মামুন, শহিদুল ও রংপুরের অরবিন্দু ,উলিপুরের জোবায়দুল ইসলাম, মাসুম,সন্দিপ,রিপন,সফি, মাইদুল, দুলাল, মাসুদ, মোখলেছুর ও শফিকুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ঠাকুরগাঁও এসএসসি ৯৯ সংগঠনের সদস্যরা জানান, সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খিদের দেয়া অর্থে রংপুর বিভাগের কুড়িগ্রামের বণ্যার্তদের মাঝে সাহায্যের হাত বাড়ানো চেস্টা করেছি। তবে যা দেয়া হয়েছে তা অপ্রতুল। আমাদের মত অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনগুলো এগিয়ে আসলে কিছুটা হলে তাদের মুখে হাঁসি ফুটবে। প্রয়োজন সরকারী সহযোগীতাও।

Leave a Reply

Your email address will not be published.