শনিবার, আগস্ট ২০

ঠাকুরগাঁওয়ে ক্লিনিকে এক নারীকে শ্লীলতাহানীর অভিযোগ কর্মচারী আটক

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে ক্লিনিকে অপারেশন করাতে ভর্তি হওয়া এক নারীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে কর্মচারীর বিরুদ্ধে। এ ঘটনা ছড়িয়ে পরলে সুজন বর্মন নামে ক্লিনিকের কর্মচারিকে আটক করে পুলিশ। আজ শুক্রবার (২৪জুন) সন্ধ্যায় জেলা শহরের হাসান এক্স-রে ক্লিনিকে এঘটনা ঘটে।
ভুক্তভোগী নারী ও স্বজনরা অভিযোগ করে বলেন, শুক্রবার টনসিল অপারেশনের জন্য ভর্তি হয় হাসান এক্স-রে ক্লিনিকে। পরে ভালভাবেই অপারেশন সম্পূর্ন হয়। অপারেশন শেষে ওই কক্ষ থেকে পাশের রুমে আনা হয় রোগীকে। এসময় সুজন বর্মন রোগীকে একা পেয়ে জ্ঞান নেই মনে করে তার শরীরের বিভিন্নস্থানে হাত দেয়। রোগী তাৎক্ষণিক কিছু বলতে না পারলেও কে বা কেন এমন করছে তা দেখে চিনতে পারলে দ্রুত চলে যায় সুজন বর্মন। পরে পুরোপুরি সক্ষমতা ফিরে আসলে পরিবারের কাছে বিষয়টি খুলে বলেন। পরিবারের লোকজন কৌশলে ওই কর্মচারিকে আটক করে পুলিশে খবর দেয়।
পরবতিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোগীর তথ্যের ভিত্তিতে সুজনকে সনাক্তের পর তাকে আটক করে থানায় নিয়ে যায়।
ভর্তি হওয়া রোগী পৌর শহরের হলপাড়া এলাকা বাসিন্দা।
এ বিষয়ে ক্লিনিকের ম্যানেজার রাজিউর রহমান রাজু জানান, দীর্ঘ দিনেও ক্লিনিকে এম ঘটনা ঘটেনি। তবে ঘটনার সত্যতা পেলে পুলিশ অবশ্যই ব্যবস্থা নিবেন।
ঠাকুরগাঁও থানার ওসি কামাল হোসেন জানান, বিষয়টি শুনে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের প্রেক্ষিতে একজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.