শনিবার, জুন ২৫

সাপাহারে তড়িৎবিদ শ্রমিক সমবায় সমিতি’র বাৎসরিক সভা

মোঃরনি, সাপাহার (নওগাঁ)  নওগাঁর সাপাহারে তড়িৎবিদ শ্রমিক সমবায় সমিতি লিমিটেড (রেজি নং ২২০৩)’র বাৎসরিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাপাহার থানা তড়িৎবিদ শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে ঐতিহাসিক দিবর দিঘী ডাকবাংলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোঃ জাকির হোসেন।

আলোচনা সভায় সমিতির সদস্যরা অভিযোগ করে বলেন, কাজের সঠিক পারিশ্রমিক না পাওয়ার পরেও অনেকে চুপি সারে কম পারিশ্রমিকে কাজ করে যাচ্ছেন। এবিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। কেউ যেন কম পারিশ্রমিকে না কাজ করে। যদি কেউ ন্যায্য প্রাপ্য পারিশ্রমিক ব্যতিরেকে কম পারিশ্রমিকে কাজ করে তাহলে তার বিরুদ্ধে সমিতির নীতিমালা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। পরে সমিতির স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সমিতির সকল সদস্যগনের উপস্থিতিতে বাৎসরিক আয়-ব্যয় হিসাব-নিকাশ উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন (আলম)।

এসময় সমিতির সকল সদস্যকে সমিতির পক্ষ থেকে একটি করে টি’শার্ট উপহার দেওয়া হয়। আলোচনা সভা শেষে সমিতির সকল সদস্যদের নিয়ে এক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সাপাহার তড়িৎবিদ শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের উপদেষ্টা মোঃ নুরুল হুদা, সহ-সভাপতি মোহাম্মদ আলী মঞ্জু, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদ বাবু, কোষাধক্ষ্য সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব আলী, দপ্তর সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম আরিফ, প্রচার সম্পাদক সুমন আলী, সদস্য মোহাম্মদ আতাবুর হোসেন, সদস্য হেলাল উদ্দিন সদস্য, ও রমজান আলী সহ সকল সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.