সোমবার, জানুয়ারি ২৪

শীতবস্ত্র দিয়ে ঠাকুরগাঁওয়ের শীতার্তদের উষ্ণতায় এসএসসি ৯৯ ব্যাচ

নিউজ ডেক্সঃ শীতবস্ত্র দিয়ে ঠাকুরগাঁওয়ের শীতার্তদের উষ্ণতায় এসএসসি ৯৯ ব্যাচের সদস্যরা এগিয়ে এসেছেন। শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে জেলা শহরের জেলা পরিষদ অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে দেড় শতাধিক শীতার্ত পরিবারের হাতে কম্বল তুলে দেন এসএসসি ৯৯ ব্যাচের সদস্যরা।
এসএসসি ৯৯ ব্যাচ ঠাকুরগাঁওয়ের উদ্যোগে ও সরকারি বিজ্ঞাণ কলেজ তেজগাঁও ঢাকার এসএসসি ৯৯ ব্যাচের সদস্যদের সহযোগীতায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় এসএসসি ৯৯ ব্যাচের সদস্যরা বলেন, উত্তরের এ জেলা শীত প্রবণ এলাকা বলেই ঢাকা থেকে ছুটে শীতবস্ত্র প্রদান করতে এসেছি। এ জেলার ৯৯ ব্যাচের বন্ধুরা যেভাবে গরিব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করছে আমরা মনে করি অর্থাৎ ৯৯ ব্যাচের সদস্যরা মনে করে সম্মিলিত উদ্যোগই পারে সমাজকে পরিবর্তন করতে। এভাবে সবাই যদি শীতার্তদের জন্য এগিয়ে আসি তাহলে অসহায় মানুষগুলোর শীত মোবাবেলায় অনেকটা সহজ হবে।
এসএসসি ৯৯ ব্যাচ ঠাকুরগাঁও করোনাকালে বিনামুল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, মাস্ক বিতরণ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চাঞ্চ পাওয়া অসহায় শিক্ষার্থীদের ভর্তির সম্পুর্ন খরচ প্রদান, খেলার সামগ্রী প্রদান ও সমাজের অহেলিত মানুষের পাশে থাকাসহ বেশকিছু বিষয়ে কার্যক্রম চলমান রেখেছে।
তেমনি চলমান শৈত প্রবাহে অসহায় দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন এসএসসি ৯৯ ব্যাচ। আগামীতেও এমন ভাল কাজগুলোর পাশে থাকবেন বলে মনে করেন জেলাবাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *