বুধবার, সেপ্টেম্বর ২২

ঠাকুরগাঁওয়ের শিল্পী কল্প অর্থ সংকটে চিকিৎসা নিতে পারছেনা পরে আছেন বিছানায় সাহায্যের আবেদন

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের শিল্পী কল্প বর্ধণ অর্থ সংকটে চিকিৎসা নিতে পারছেনা। পারিবারিক অসচ্ছলতায় এ অবস্থা সৃস্টি হয়েছে তার। হৃদরোগসহ কয়েকটি জটিল রোগে আক্রান্ত হয়ে টানা বেশ কয়েকদিন সদর হাসপাতালে চিকিৎসা নেয়ার পর অর্থাভাবে বাড়িতে ফিরে বিছানায় কাতরাচ্ছেন।
জেলা শহরের বাসিন্দা কল্প বর্ধণ দীর্ঘদিন ধরে সরকারি, বে-সরকারি অনুষ্ঠানগুলোতে বাদ্যযন্ত্র বাজিয়ে সংসারের আয় উপার্যন করলেও করোনাকালে উপার্যনক্ষম হারিয়ে সংসার চালাতে হিমসিম খেতে হয়। এরই মধ্যে হঠাৎ দু সপ্তাহ আগে রোগাক্রান্ত হয়ে চিকিৎসা নেন সদর হাসপাতালে। পরিক্ষা নিরিক্ষা আর ওষুধ ক্রয়ে জমিয়ে রাখা শেষ সম্বলটুকুও শেষ হয় তার।
স্থানীয়রা জানান, উপায় না পেয়ে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তার চিকিৎসার জন্য সবটাকা শেষ হয়েছে বলে একটি মানবিক পোষ্ট করেন। যা অনেকের চোঁখে পরে। তবুও তেমনভাবে এগিয়ে আসেননি কেউ। কল্প বর্ধণের অনেক বন্ধু বান্ধব ও শুভাকাঙ্খি রয়েছেন তারা এগিয়ে আসলে রোগমুক্ত হতে পারেন সহজেই। জেলার শিল্পী সমিতিও খোঁজ রাখেননি।


বর্তমানে মানসিকভাবে ভেঙ্গে পরেছেন তিনি। মুখফুটে কাউকে বলতেও পারছেন না সাহায্যের কথা। জেলার রাজনৈতিক ব্যক্তিত্ব, অর্থবান ও শুশীল সমাজের প্রতিনিধিদের পরিচিত মুখ তিনি। সবাই সামান্য কিছু অর্থ নিয়ে এগিয়ে আসলে দ্রুতই সুস্থ্য হতে পারেন কল্প বর্ধণ। সেই মানবিক সেচ্ছাসেবী সংগঠনগুলোকেও তার প্রতি এগিয়ে আসার অনুরোধ করেছেন স্থানীয়রা।
এ বিষয়ে কল্প বর্ধণের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আজ আমি সর্বশান্ত হয়ে বিছিনায় পরে আছি। অনেকে হয়তো জানেন না আমার অনেক বন্ধুরাসহ সমাজের শুভাকাঙ্খিরা ভাল ভাল জায়গায় রয়েছে তাদের হয়তো বিষয়টি অজানা। আমার বিশ্বাস বিষয়টি চোঁখে পরলে তারা আমার পাশে দাড়াবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *