মঙ্গলবার, অক্টোবর ২৬

জাতীয় শোক দিবসে দুপুরের খাবার পেল ঠাকুরগাঁওয়ের তিন হাজার মানুষ

নিউজ ডেস্কঃ নানা কর্মসুচির মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে নেয়া হয় ব্যতিক্রমী উদ্যোগ। রোববার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন ও যুবলীগের উদ্যোগে তিন হাজার মানুষের হাতে দুপুরের খাবার তুলে দেয়া হয়।
শোক দিবসে দোয়া মাহফিল শেষে ওই উপজেলার দুওসুও ইউনিয়নের একটি মাদ্রাসার এতিম শিশুদের হাতে খাবার তুলে দেয়ার পর প্রধাণমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত পরিবারের হাতে খাবার তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজনসহ অন্যান্য নেতাকর্মীরা। পরে ওই উপজেলার বিভিন্নস্থানে গরীব দু:খী অসহায় মানুষের হাতেও খাবার তুলে দেন তারা। দিনটিতে একবেলা খাবার পেয়ে খুশি হন তারা দরিদ্ররা।
খাবার বিতরনের সময় জেলা আ’লীগের সাংগঠনিক মাজহারুল ইসলাম সুজন বলেন, শোকের দিনে আমরা উপজেলার তিন হাজার মানুষের হাতে খাবার তুলে দিতে পেয়ে খুশি। উপজেলা প্রশাসন ও যুবলীগের এমন উদ্যোগ গ্রহন করায় তাদের সাদুবাদ জানাই।
এ বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল জানান, শোকের দিনে উপজেলা প্রশাসন ও যুবলীগের যৌথ উদ্যোগে গরীব দু:খী মানুষের হাতে দুপুরের খাবার পৌছে দেয়ার ব্যবস্থা করা হয়েছে। আমরা চেস্টা করবো আগামীতে আরো ভাল উদ্যোগ গ্রহনে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *