মঙ্গলবার, অক্টোবর ২৬

ঠাকুরগাঁওয়ে হিন্দু মহাজোটের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ 

নিউজ ডেস্কঃ সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা শহরে চৌরাস্তায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখা।
খুলনার রূপসা উপজেলার শিয়ালী গ্রামে অর্ধ শতাধিক হিন্দু পরিবারে হামলা, মন্দির দোকানপাট ও ঘরবাড়ি ভাঙচুর এবং সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলের নৃশংস হত্যার প্রতিবাদে এই মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলার সভাপতি গৌরহরি বর্মণ, সাধারণ সম্পাসদক অরুন কুমার রায়, যুব মহাজোট সভাপতি জয় মহন্ত অলক, সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, ছাত্র মহাজোট সভাপতি অখিল বর্মণ , সিনিয়ার সভাপতি প্রনয় কুমার বাপ্পী, সদর উপজেলার মহাজোট সভাপতি উৎপল কুমার বর্ধন, সাধারণ সম্পাদক ডাঃ জগদীশ কুমার রায়, বালিয়াডাঙ্গী উপজেলার সভাপতি প্রভাত কুমার সিং সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষ, পীরগঞ্জ সভাপতি সুকুমার রায় , সাধারণ সম্পদক রামকৃষ্ণ রায়, ও মহাজোট হরিপুর সভাপতি চন্দ কুমার মন্টু , সাধারণ সম্পাদক রামায়ন রায়, রোমা ঘোষ, সুবর্ণা চৌধুরীসহ অন্যান্যরা ।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন হামলার সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তিদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনতে হবে। অন্যথায় আরো কঠোর আন্দোলন দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *