শনিবার, অক্টোবর ১

ঠাকুরগাঁও জেলা যুব মহাজোটের আহবায়ক জয় সদস্য সচিব উত্তম

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও জেলা যুব মহাজোটের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মতে কেন্দ্রীয় সভাপতি প্রদীপ শংকর এবং সাধারণ সম্পাদক ইঞ্জি: মৃণাল কে. মধু কতৃক স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইঞ্জি: মৃণাল কে. মধু তার নিজ ফেইসবুক আইডিতে শনিবার রাতে ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটি প্রকাশ করেছেন ।

এতে ঠাকুরগাঁও জেলা কমিটির আহবায়ক এর দায়িত্ব পেয়েছেন জয় মহন্ত অলক এবং সদস্য সচিব উত্তম কুমার রায়। এই দায়িত্ব পাওয়ার কথা শুনে শুভেচ্ছা জানিয়েছেন হিন্দু মহাজোট জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, হিন্দু মহাজোটের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আইনজীবী, সংবাদ কর্মী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন সহ অন্যান্যরা।

নতুন কমিটির আহবায়ক জয় মহন্ত অলক সকলের কাছে সহযোগিতা চেয়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের দিক নির্দেশনায় সংগঠনকে শক্তিশালী করতে তার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি। এদিকে জেলা যুব মহাজোটের নতুন আহবায়ক কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আহবায়ক ও সদস্য সচিব।

Leave a Reply

Your email address will not be published.