মঙ্গলবার, অক্টোবর ২৬

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ডে ওয়ার্ডে মানুষদের দেয়া হচ্ছে করোনা টিকা ভোগান্তি ছাড়াই টিকা পেয়ে খুশি

নিউজ ডেস্কঃ করোনা সংক্রামন ঠেকাতে ঠাকুরগাঁওয়ে ওয়ার্ডে ওয়ার্ডে মানুষদের দেয়া হচ্ছে করোনা টিকা। আজ শনিবার সকাল ৯টা থেকে একযোগে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে ওয়ার্ড পর্যায়ে বসবাসরত মানুষদের ভোটার আইডি কার্ড দেখে প্রদান করা হয় করোনা টিকা।
সকালে সদর উপজেলা আকচা ইউনিয়নের আব্দুর রশিদ ডিগ্রী কলেজে এ কার্যক্রমের উদ্বোধন করেন নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। সদর পৌরসভার এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানসহ ১২টি স্থানে এবং সদরের ১৪ টি ইউনিয়নের বিভিন্নস্থানে বুথ স্থাপনের মাধ্যমে করোনা টিকা প্রদান করা হয়।
এ সময় বয়স্ক নারী পুরুষ ও প্রাপ্ত বয়স্কদের প্রধান্য দেয়া হয়। সংশ্লিস্টস্থানে বুথ থেকে রেজিষ্ট্রেশন কার্যক্রমের মাধ্যমে পৌরসভার ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে ২শ জনকে টিকা প্রদান করা হচ্ছে। ভোগান্তি ছাড়াই টিকা দিতে পেয়ে খুশি স্থানীয়রা।
এ সময় আকচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন জানান, ওয়ার্ড পর্যায়ের মানুষকে টিকা প্রদান করায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। আমরা চাই করোনা মহামারি ঠেকাতে এভাবে ইউনিয়নের প্রতিটি মানুষকে যেন টিকার আওতায় আনতে পারি। সে কারনে সরকারের এ কার্যক্রম তা অব্যাহত রাখা প্রয়োজন।
সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, আমরা একযোগে পৌরসভাসহ সদর উপজেলার ১৪টি ইউনিয়নে টিকা কার্যক্রম শুরু করেছি। এতে সাধারণ মানুষ স্বাচ্ছন্দে টিকা গ্রহন করতে পারছে। পর্যায়ক্রয়ে সকলেই এ টিকার আওতায় আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *