বুধবার, সেপ্টেম্বর ২২

ঠাকুরগাঁওয়ে শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জেষ্ঠ পুত্র শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জুম মিটিংয়ে সকলের অংগ্রহনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

মিটিংয়ের শুরুতে পবিত্র কোরআন ও গীতা পাঠ করা হয়। পরে ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বক্তব্য রাখেন, এসময় তিনি বলেন  বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল। বঙ্গবন্ধুর আদর্শে গড়া শেখ কামালকে ঘাতকরা গুলি করে হত্যা করেছে। এ শোকের মাসে তার আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। এছাড়া তিনি বঙ্গবন্ধু ও মাননীয় প্রধাণমন্ত্রীসহ শেখ কামালের বেশকিকছু গৃরৃত্বপূর্ন তথ্য তুলে ধরেন।

এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা আ’লীগের সভাপতি সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সাধারন সম্পাদক আব্দুল লতিফ লিটু, সহ- সাধারণ সম্পাদক জাকির হোসেন বাচ্চু,দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক,  সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, মহিলা আ’লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালাসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *