বুধবার, সেপ্টেম্বর ২২

শুভেচ্ছায় ভাসছে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস করা ঠাকুরগাঁওয়ের রাসেল

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের খেলোয়াড় রাসেল রোপ স্কিপিং খেলায় গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস অর্জন করে দৃষ্টান্ত স্থাপন করায় শুভেচ্ছা ভাসছে। ওয়ার্ল্ড রেকর্ডস এর খবর ছড়িয়ে পরায় দুর দুরান্ত থেকে অনেকেই ছুটে আসছেন তার বাসায়।আজ রোববার দুপুরে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর সিরাজপাড়া গ্রামের রাসেল ইসলামের বাসায় উপস্থিত হয়ে এসএসসি ৯৯ ব্যাচের পক্ষ থেকে তাকে সন্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে মিস্টি খাইয়ে অভিনন্দন জানান।
এসময় এসএসসি ৯৯ ব্যাচের উপদেষ্টা ও খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকারসহ অন্যান্য সদস্যরা উপস্থিত থেকে এ সন্মাননা প্রদান করেনে। এসময় আমাগীতে আরো ভালো করতে সহযোগীরও আশ্বাস দেন। ক্রেস্ট প্রদানের সময় অ্যাডভোকেট আশিকুর রহমান রিজভী, ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক,সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুলসহ জেলার গণমাধ্যমকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
রাসেল ইসলাম জানান, জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তেমন কোন সহযোগীতা পাইনি। তবুও দিনমুজুরের ছেলে হিসেবে লেখাপড়ার পাশাপাশি ২০১৭ সাল থেকে রোপ স্কিপিং খেলায় পরিবারের অসচ্ছলতাকে পরাজিত করে এক পায়ে মাত্র ত্রিশ সেকেন্ড এ ১৪৫ বার স্কিপিং এবং এক মিনিটে ২৫৮ বার স্কিপিং করে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস অর্জন করে দুটি সার্টিফিকেট অর্জন করতে সক্ষম হয়েছি। আমি চাই সরকারের পক্ষ থেকে যেন আমাকে সহযোগীতা করেন তাহলে আগামীতে ওয়ার্ল্ড খেলাগুলোতে ভাল করতে পারবো।
এ বিষয়ে খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার ও এসএসসি ৯৯ ব্যাচের উপদেষ্টা জানান, আমি ঠাকুরগাঁওয়ের সন্তান। খেলোয়াড় রাসেল আমাদের দেশের জন্য গৌরব দেশের জন্য গৌরব। তাকে অভিনন্দন জানাই সেই সাথে তার খেলার প্রয়োজনে উপকরন দিয়ে সহায়তা করা হবে। সে যেন আগামীতে আরো ভাল করতে পারে এমন প্রত্যাশা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *