রবিবার, অক্টোবর ২

এনজিও কর্মকর্তার হামলায় ঠাকুরগাঁওয়ের সাংবাদিক আহত

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে বে-সরকারি সংস্থা (ইএসডিও’র) এক কর্মকর্তার হামলায় বিকাশ রায় চৌধুরী নামে এক সাংবাদিক গুরুতর আহত হয়েছে। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি হয়েছে। শনিবার (১৭ জুলাই) বিকেলে সদর উপজেলার কচুবাড়ী গ্রামে হামলার শিকার হন দৈনিক আজকাল বাংলার স্টাফ রিপোর্টার বিকাশ রায় চৌধুরী। তিনি বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
সাংবাদিক বিকাশ রায় চৌধুরী ও পরিবারের অভিযোগ, জমি ভাগাভাগির জের ধরে ইএসডিও এনজিও কর্মকর্তা যামিনী কুমার ও তার ভাইয়েরা তিন বার হামলা চালিয়েছিল সাংবাদিক পরিবারের সদস্যদের উপর। গত ১৫ দিন আগে সাংবাদিক বিকাশ রায় চৌধুরী নিজের ক্রয়কৃত জমিতে ঘর তুলতে চাইলে যামিনী কুমারের ভাইয়েরা বাধা দিয়ে ঘরের কাজ বন্ধ করে দেয়। পরবর্তীতে সাংবাদিক পরিবারের পক্ষ থেকে সংশ্লিস্ট ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবগত করলে তা সমাধানের আশ্বাস দেন । বিষয়টি নিয়ে আজ ঘটনাস্থলে বসার আয়োজন করা হয়। কিন্তু ক্ষমতার জোরে যামিনী কুমার সাংবাদিকসহ তার পরিবারের উপর লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় সাংবাদিক বিকাশ রায় চৌধুরী আহত হলে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
অভিযোগের বিষয়ে এনজিও কর্মকর্তা যামিনী কুমারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়স্ত্রন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.