শুক্রবার, ডিসেম্বর ৩

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশ্বর্ত মুক্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে প্রতিবাদ সমাবেশ

নিউজ ডেস্কঃ দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনার ইসলামের নিঃশ্বর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও দোষিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন ঠাকুরগাঁয়ের সাংবাদিক নেতারা।

বুধবার সকাল ১১টায় ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির আয়োজনে জেলা শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে এ দাবি করেন তারা।

এতে অংশ নেয় লেখক, সাংবাদিক, ক্রীড়াবিদ, রাজনৈতিক ও শুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ। বক্তব্য রাখেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ্যাড. আবুতোরাব মানিক, সাহিত্যিক ও লেখক আজমত রানা, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খান, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দিন, ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন মিলন, ঠাকুরগাঁও রোড প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল করিম, অর্থ সম্পাদক জিয়াউর রহমান বকুল, সাবেক ছাত্র নেতা নাজমুল হুদা স্বপন প্রমুখ।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ্যাড. আবুতোরাব মানিক বলেন, তথ্য চুরির অভিযোগ এনে সহকর্মী রোজিনার ইসলামকে নির্যাতন করা হয়েছে যা অনাকাঙ্খিত এবং কোন ভাবেই কাম্য নয়। তিনি অবিলম্বে রোজিনার নিঃশ্বর্ত মুক্তিসহ মামলা প্রত্যাহারের দাবী জানান। দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খান বলেন রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের দূর্নীতির কথা তুলে ধরেছিল এটাই ছিল তার অপরাধ। তিনি আরো বলেন অপরাধীদের আইনের আওতায় না এনে নিরপরাধ এক সাংবাদিককে কারাগারে পাঠিয়েছে। অবিলম্বে তার নিঃশ্বর্ত মুক্তি চান।

ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভ‚ট্টো বলেন রোজিনা ইসলামের অপরাধ ছিল সত্য ঘটনাকে তুলে ধরা। তিনি বলেন আমলা জেবুনেচ্ছা বেগম এতো সম্পদের মালিক হলো কি করে ? তার নাকি কানাডায় ৩টি বাসা, লন্ডনে ১টি বাসা, ঢাকায় ৪টি বাসা, গাজীপুরে ২০ বিঘা জমির মালিক এবং ৮০ কোটি টাকা এফডিআর রয়েছে তার নামে। তার সম্পদের উৎস্য খুঁজে বের করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *