মঙ্গলবার, জুন ১৫

ঠাকুরগাঁওয়ে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েলের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বটের হাট এলাকায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধাণ অতিথি ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন। এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী আসলাম জুয়েল বলেন, আমি চেস্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে দেশের মানুষের জন্য প্রর্থনা করার। আর আমার আয়োজনে আ’লীগের সকল নেতাকর্মীসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হয়েছেন। আমরা সর্বোচ্চ চেস্টা করবো করোনাকালীন সময়ে সবার পাশে থাকতে।
এমপি আলহাজ্ব দবিরুল ইসলাম বলেন স্বাস্থ্যবিধি মেনে সকলে ঐক্যবন্ধভাবে দেশ ও জাতির জন্য দোয়া মাহফিল করতে পেরেছি আমরা । আমরা আল্লাহর কাছে প্রার্থনা করবো এ দেশ যেন করোনা মুক্ত হয় সবাই যেন একসাথে কাজ কওে দেশকে আরো এগিয়ে নিতে পারি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *