শনিবার, জুন ২৫

করোনা মোকাবিলায় অনুদান দিল সানরাইজার্স হায়দ্রাবাদ

নিউজ ডেস্কঃ করোনায় জর্জরিত পুরো ভারত। এমন অবস্থায় বন্ধ করতে হয়েছে এবারের আইপিএল আসর। দেশের কঠিন এ সময়ে মানুষের সহায়তায় এগিয়ে আসছে নানা শ্রেণি-পেশার মানুষ। আইপিএলে খেলা ক্রিকেটার এবং ফ্র্যাঞ্চাইজিগুলোও আর্থিক সাহায্য নিয়ে পাশে দাঁড়িয়েছে অসহায় মানুষদের।

সোমবার (১০ মে) ভারতের করোনা ফান্ডে ৩০ কোটি রুপি অনুদান দিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ ফ্র্যাঞ্চাইজি এবং সান টিভির মালিক। রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের পর করোনার বিরুদ্ধে লড়াইয়ে বিপুল অর্থ সাহায্য করল ফ্র্যাঞ্চাইজিটি।

সানরাইজার্স হায়দ্রাবাদ ফ্র্যাঞ্জাইজির মালিক তাদের অফিসিয়াল টুইটার পেজে কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে আর্থিক সাহায্যের বিষয়টি জানিয়েছে।

এক বিবৃতিতে তারা জানায়, সান টিভি নেটওয়ার্ক করোনার দ্বিতীয় ঢেউয়ে ক্ষতিগ্রস্ত সবার জন্য রিলিফ ফান্ডে ৩০ কোটি রুপি প্রদান করছে।

সদ্য স্থগিত হওয়া আইপিএলের পয়েন্ট টেবিলে সবার শেষে অবস্থান ছিল সানরাইজার্স হায়দ্রাবাদের। তবে আর্থিক সহায়তায় সবাইকে পেছনে ফেলে দৃষ্টান্ত স্থাপন করলো দলটি।

এর আগে রাজস্থান রয়্যালস সাড়ে সাত কোটি রুপি অনুদান দেওয়ার কথা ঘোষণা করে। এছাড়া চিকিৎসা সামগ্রী এবং অক্সিজেন ঘাটতি কমাতে দেড় কোটি রুপি অনুদান দেয় দিল্লি ক্যাপিটালস।

Leave a Reply

Your email address will not be published.