মঙ্গলবার, মে ১১

ঠাকুরগাঁওয়ে সুবিধাভুগীদের মাঝে প্রধাণমন্ত্রীর দেয়া নগদ অর্থ প্রদান

নিউজ ডেস্কঃ ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ কার্ডধারী সুবিধাভুগীদের মাঝে প্রধাণমন্ত্রীর দেয়া নগদ অর্থ প্রদান করা হচ্ছে। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার আকচা ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে এ কর্মসুচির উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
এক যোগে জেলার ৩টি পৌরসভা ও ৫৩টি ইউনিয়নের সুবিধাভুগীদের মাঝে নগদ ৪৫০ টাকা করে সহায়তা প্রদান করা হচ্ছে। আর এ কার্যক্রম চলবে ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত। জেলার ৯১ হাজার ৯শ ৯১ জন পরিবার এ সুবিধার আওতায় আনা হয়েছে বলে জানান জেলা প্রশাসন।
উদ্বোধণী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, টেগ অফিসার রেজাউল করিমসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন জানান, মাননীয় প্রধাণমন্ত্রীর দেয়া সুষ্ঠভাবে বন্টনে তালিকা করা হয়েছে। তালিকা অনুযায়ী প্রত্যেক পরিবারকে ৪৫০ টাকা করে প্রদান করা হচ্ছে।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, তালিকা যাচাই বাছাই করে অসহায় দুঃস্থ্যদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। নগদ অর্থ প্রদান করায় সুবিধাভুগীরা তাদের সুবিধামত খাদ্যপন্য ক্রয় করতে পারবে। ঈদের আগের দিন পর্যন্ত এ কর্মসুচি চলমান থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *