শুক্রবার, ডিসেম্বর ৩

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে মামলা হলেও গ্রেফতার হয়নি আসামীরা

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হলেও আসামীরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্বজনরা।
মামলার অভিযোগ থেকে জানা যায়, দেড় বছর আগে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বর্ষালুপাড়া (বালাপাড়া) গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ময়না বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ঠাকুরগাঁও রুহিয়া থানাধীন আখানগর এলাকার মৃত- পাখালুর আজিজুল হকের সাথে।
সংসার চলাকালিন সময়ে বিভিন্ন অযুহাতে ময়না বেগমের উপর অত্যাচার নির্যাতন চালাতো স্বামী আজিজুলসহ তার পরিবারের লোকজন। দেড় বছরে জোরপূর্বক দুবার গর্ভপাত ঘটার পর আবারো সাত মাসের অন্তঃসত্বা থাকাকালিন অবস্থায় গেল ৮ এপ্রিল গলায় ওরনা পেচিয়ে পরিবারের যোগসাজসে পরিকল্পিতভাবে হত্যা করে।
এ ঘটনায় ময়না বেগমের বাবা রফিকুল ইসলাম বাদি হয়ে রুহিয়া থানায় আজিজুল হক, জহুরা বেগম, আব্দুল মালেক ও দবিরুল ইসলামের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। মামলার বাদি রফিকুল ইসলামের অভিযোগ উক্ত আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও অজ্ঞাত কারনে এখনো গ্রেফতার করছেনা পুলিশ। আসামীরা উল্টো মামলা তুলে নিতে হুমকি থামকি প্রদান করছে। সুষ্ঠ বিচারের সার্থে দ্রুত আসামীদের আইনের আওতায় আনার দাবি করেছেন পরিবারটি।
এ বিষয়ে রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন রায় মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, মামলাটি তদন্তধীন প্রয়োজনে যে কোন সময়ে আসামীদের গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *